ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় শ্যালিকা-দুলাভাই নিহত, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় শ্যালিকা-দুলাভাই নিহত, আহত ৪

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় ট্রাকের ধাক্কায় দুইজন নিহত ও চার জন আহত হয়েছেন। আহত হয়েছেন ভ্যান চালকসহ চারজন।

রোববার (২১ এপ্রিল) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শ্যালিকা এবং এর আগে শনিবার বিকেলে দুলাভাইয়ের মৃত্যু হয়।  

শনিবার (২০ এপ্রিল) সকালে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে উপজেলার দিঘীহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চিকিৎসাধীন অবস্থায় ওইদিন বিকেলে একই উপজেলার ধুবনী গ্রামের বাসিন্দা আব্দুল কাইয়ুমের (৭০) ও রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় মধ্য গড্ডিমারী গ্রামের হানিফ আলীর স্ত্রী জলেখা বেগমের (৬৫) মৃত্যু হয়। আব্দুল কাইয়ুম ও জলেখা বেগম সম্পর্কে শ্যালিকা-দুলাভাই।  

পুলিশ ও স্থানীয়রা জানান, যাত্রীবাহী ভ্যানযোগে কয়েকজন সহ বাজার যাচ্ছিলেন বৃদ্ধ আব্দুল কাইয়ুম। এ সময় ভ্যানটি দিঘীরহাট এলাকায় পৌঁছলে বুড়িমারী থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ভ্যানের পিছনে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ভ্যান চালকসহ ছয়জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে আশংকাজনক অবস্থায় তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় বৃদ্ধ আব্দুল কাইয়ুম ও রোববার সকালে তার শ্যালিকা জুলেখা বেগম মারা যান।

হাতীবান্ধা হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।