ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে দুর্বৃত্তদের হামলা: মায়ের পর মেয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
নবাবগঞ্জে দুর্বৃত্তদের হামলা: মায়ের পর মেয়ের মৃত্যু প্রতীকী ছবি

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জে ঘরে ঢুকে দুর্বৃত্তদের হামলার ঘটনায় মায়ের পর মারা গেল আহত মেয়ে আফরিন আক্তার (৫)। হামলায় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছে চিকিৎসাধীন রয়েছে আলামিন (১২) নামে অপর এক সন্তান।

এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ।  

রোববার (২১ এপ্রিল) সকাল ৯টার দিকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে আফরিন মারা যায়। একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ছেলে আলামিন।

এর আগে শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দাউদপুর ইউনিয়নের হেয়াতপুর চিনিরচড়া গ্রামে বাসায় দুর্বৃত্তদের হামলার ঘটনাটি ঘটে।  

পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহে জেরে নিহতের স্বামী শহিদুল ইসলাম স্ত্রী ও সন্তানদের অস্ত্র দিয়ে আঘাত করেন। পরে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে নাটক সাজান তিনি।  

নিহত গৃহবধূ একই এলাকার মর্জিনা বেগম (৩০)। এ ঘটনায় নিহতের স্বামী শহিদুলকে আটক করেছে পুলিশ।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় স্বামী স্থানীয় বাজারে যাওয়ার পর অজ্ঞাত দুর্বৃত্তরা বাড়িতে প্রবেশ করে গৃহবধূ ও তার দুই শিশু সন্তানকে আঘাত করে পালিয়ে যান। সেসময় তাদের চিৎকারে স্থানীয়রা এসে গৃহবধূকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে আহত দুই শিশুকে রমেক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রাতে ঘাতক স্বামী শহিদুলকে আটক করে পুলিশ।  

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাজ আল মামুন জানান, পারিবারিক কলহের জেরে স্বামী শহিদুল ইসলাম নিজের স্ত্রী ও সন্তানদের ওপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। রোববার দিনাজপুর পুলিশ সুপার (এসপি) শাহ ইফতেখার আহমেদ এ সংক্রান্ত এক সংবাদ সম্মেলন করবেন।

** নবাবগঞ্জে দুর্বৃত্তদের হামলায় মা নিহত, দুই সন্তান আহত

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।