ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আনু মুহাম্মদের বাঁ পায়ের আঙুলগুলো রাখা সম্ভব না: চিকিৎসক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
আনু মুহাম্মদের বাঁ পায়ের আঙুলগুলো রাখা সম্ভব না: চিকিৎসক

ঢাকা: রাজধানীর খিলগাঁও রেলগেটে চলন্ত ট্রেন থেকে নামার সময় চাকায় কাটা পড়ে বিচ্ছিন্ন হয় অধ্যাপক আনু মুহাম্মদের বাঁ পায়ের পাঁচ আঙুল। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি যে চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন, তিনি জানিয়েছেন আঙুলগুলো রাখা সম্ভব হবে না।

রোববার (২১ এপ্রিল) ঢাকা মেডিকেল বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিট প্রধান অধ্যাপক ডা. বিধান সরকার এ কথা জানান।

তিনি বলেন, ট্রেনে কাটা পড়ে আহত অধ্যাপক আনু মুহাম্মদের বাঁ পায়ে যেভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, তাতে পাঁচটা আঙুলের একটাও রাখা সম্ভব না। এছাড়া ডান পায়ের বুড়ো আঙুলেও হালকা ক্ষতি হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেডিক্স বিভাগ, বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগ ও ক্যাজুয়ালটি বিভাগের চিকিৎসক আনু মুহাম্মদকে দেখছেন। বর্তমানে তিনি অপারেশন থিয়েটারে আছেন। তবে তার অবস্থা স্থিতিশীল আছে। এছাড়া বাম পায়ে পাতার টিস্যুগুলো নষ্ট হয়ে গেছে।

রোববার সকাল ১০টার দিকে রাজধানীর খিলগাঁও রেলগেটে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পায়ের আঙুল কাটা পড়ে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদের।

আরও পড়ুন >> ট্রেন থেকে নামতে গিয়ে বাঁ পায়ের সব আঙুল হারালেন আনু মুহাম্মদ

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।