ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাভার্ডভ্যানে মিলল ৪০০ বোতল ফেনসিডিল, চালকসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
কাভার্ডভ্যানে মিলল ৪০০ বোতল ফেনসিডিল, চালকসহ আটক ২ আটক ২ মাদক কারবারি

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যানে থাকা ৪০০ বোতল ফেনসিডিলসহ চালক আলমাছ হোসেন (৩৪) ও আব্দুর রাজ্জাক নয়ন (২৮) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২১ এপ্রিল ) দুপুরে র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার উপ-পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এর আগে শনিবার (২০ এপ্রিল) দিনগত রাত ২টার দিকে ঢাকা রংপুর মহাসড়কে উপজেলার কামারদহ ইউনিয়নের পূর্ব মাস্তাপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক আলমাছ বরিশাল জেলার মুলাদী থানার পূর্ব হোসনাবাদ গ্রামের আনোয়ার হোসেন গড়ামীর ছেলে এবং আব্দুর রাজ্জাক নয়ন লালমনিরহাট জেলার আদিতমারী থানার মহিষ খোচা সরকার পাড়া এলাকার নবিয়ার রহমান প্রামাণিকের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদে রাতে মাস্তাপাড়া এলাকায় রংপুর থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালায় র‍্যাব। এ সময় কাভার্ডভ্যানে থাকা ৪০০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়।  

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে তাদের সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন। তারা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। আটকদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।