ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া কর্মসংস্থান অফিসের সহকারী পরিচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া কর্মসংস্থান অফিসের সহকারী পরিচালক নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম আজাদ ভুঁইয়া (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন চারজন।

শনিবার (২০ এপ্রিল) রাতে সদর উপজেলার কোড্ডা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ ভুঁইয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক পদে কর্মরত ছিলেন।  

এ দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষক জিয়াউর রহমানসহ (৩৮) চারজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  

জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস সূত্রে জানা যায়, বিকেলে একটি জরুরি সভা শেষে আবুল কালাম আজাদ প্রশিক্ষক জিয়াউর রহমানকে নিয়ে আখাউড়ায় যান। সেখান থেকে রাতে ইজিবাইকে করে ব্রাহ্মণবাড়িয়ায় ফেরার পথে কোড্ডায় তিতাস নদীর সেতুর আগে একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা দুজনসহ পাঁচজন আহত হয়। পরে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক আবুল কালাম আজাদকে মৃত ঘোষণা করেন।  

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অটোরিকশা দুটি আটক করা হয়েছে। দুই চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।