ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

তীব্র গরমে সুপেয় পানি নিয়ে সাধারণ মানুষের পাশে ডিএমপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
তীব্র গরমে সুপেয় পানি নিয়ে সাধারণ মানুষের পাশে ডিএমপি

ঢাকা: তীব্র গরমে রাজধানীর খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

মানবিক সহায়তা হিসেবে ডিএমপির বিভিন্ন থানা পুলিশ তাদের এলাকায় জনসাধারণের মধ্যে সুপেয় পানি বিতরণ করছে।

ডিএমপি কমিশনার হাবিবুর রহমানের নির্দেশনার পর এ কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) থেকে দিনব্যাপী রাজধানীর ধানমন্ডি, উত্তরখান, ডেমরাসহ কয়েকটি থানা এলাকায় এ কার্যক্রম শুরু হয়েছে, যা অব্যাহত থাকবে বলে জানিয়েছে পুলিশ।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, প্রচণ্ড গরমে যখন জনজীবন বিপর্যস্ত তখন ডিএমপি কমিশনারের নির্দেশক্রমে ধানমন্ডি মডেল থানা এলাকায় অসহায় ও শ্রমজীবী মানুষের জন্য সুপেয় পানির ব্যবস্থা করা হয়েছে। তাপদাহ যতদিন চলবে আমাদের কার্যক্রম চলমান থাকবে।

উওরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ আল মামুন জানান, গরমে খেটে খাওয়া মানুষকে পানি ও স্যালাইন বিতরণ করা হচ্ছে। এতে অনেক সাধারণ মানুষ উপকৃত হচ্ছেন।

এর আগে শুক্রবার (১৯ এপ্রিল) ডিএমপিতে কর্মরত ট্রাফিক পুলিশ সদস্যদের জন্য ছাতা, ঠাণ্ডা পানি, স্যালাইনসহ বিভিন্ন সামগ্রী দেন ডিএমপি কমিশনার।

এ সময় তিনি সাধারণ নগরবাসীর সেবায় সবাইকে পাশে থাকার আহ্বান জানান। এরপরই ঠাণ্ডা পানির বোতল, ভ্রাম্যমাণ পানির ট্যাংকি স্থাপন ও লেবুর শরবতসহ খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে দাঁড়ান থানা পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।