ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় মাসব্যাপী তাঁত-বস্ত্র শিল্প ও পণ্যমেলা উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৪
বগুড়ায় মাসব্যাপী তাঁত-বস্ত্র শিল্প ও পণ্যমেলা উদ্বোধন

বগুড়া: বগুড়ায় বর্ণিল আয়োজনে উদ্বোধন করা হয়েছে তাঁত-বস্ত্র শিল্প ও পণ্যমেলা।  শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যার পর বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল মাঠে এ মেলার উদ্বোধন করেন বগুড়ার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী।

বগুড়া প্রেসক্লাব আয়োজিত মাসব্যাপী তাঁত-বস্ত্র শিল্প ও পণ্য মেলার সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে মনিপুরী তাঁতী শিল্প জামদানি ও বেনারসি কল্যাণ ফাউন্ডেশন।

মেলার উদ্বোধন উপলক্ষে সন্ধ্যায় বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী প্রধান অতিথি ছিলেন।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মেজবাউল করিম, বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কাজী মিজানুর রহমান, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) সভাপতি জে এম রউফ।  
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু এবং শুভেচ্ছা বক্তব্য দেন মনিপুরী তাঁতী শিল্প জামদানি ও বেনারসি কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বগুড়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বগুড়ার মানুষের বিনোদনের জন্য পর্যাপ্ত জায়গা ও সুযোগ নেই। শিশুদের চিত্ত বিনোদনে এমন মেলা সুযোগ সৃষ্টি করে। সেইসঙ্গে দেশীয় তাঁত শিল্পের পাশাপাশি হস্ত ও কারুশিল্পে নিয়োজিত মনুষের পণ্য বিক্রি ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।