ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে ঘর থেকে বের করে দিয়ে স্বামীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
স্ত্রীকে ঘর থেকে বের করে দিয়ে স্বামীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় স্ত্রীকে ঘর থেকে বের করে দিয়ে রাজিব কুমার দাস (৩৫) নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার দুলাল মিয়ার বাড়িতে রাজিবকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

তিনি নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের মৃত গোপীনাথ দাসের ছেলে।

রাজিবের বড় ভাই সঞ্জয় কুমার দাস জানান, রাজিব তার স্ত্রী ঝুমা রানীকে নিয়ে ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার দুলাল মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। বুধবার রাতে শহরের বঙ্গবন্ধু সড়কের নিজ বাসায় পূজা-অর্চনা করে ভাড়া বাসায় গিয়ে পারিবারিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া করেন রাজিব। স্ত্রী ঝুমা রানীকে বের করে দিয়ে তিনি ঘরের দরজা বন্ধ করে দেন। পরের দিন দুপুরেও সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেওয়া হয়।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বাপ্পি সরদার বলেন, দরজা ভেঙে দেখা যায়, ঘরের ফ্যানে রাজিবের নিথর দেহ ঝুলছে। এরপর তাকে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্ত করে পরিবারের কাছে দেওয়া হয়েছে। অপমৃত্যুর একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
এমআরপি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।