ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে চলন্ত ট্রলি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
পঞ্চগড়ে চলন্ত ট্রলি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় শ্যালো ইঞ্জিনচালিত একটি চলন্ত ট্রলি থেকে পড়ে হাসান আলী (১৫) নামে এক ডেকোরেটর শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুজন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের বারুনি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত হাসান আলী পার্শ্ববর্তী বড়শশি ইউনিয়নের বগদুলঝুলা এলাকার মৃত আজহার আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, গত চারদিন আগে কাজলদিঘী কালিয়াগঞ্জ বাজারে স্বরত বাবুর বাড়িতে শুরু হওয় বাসন্ত দেবী (চৈতা) পূজা। বৃহস্পতিবার সকালে সেই পূজা শেষ হলে সনাতন ধর্মাবলম্বীরা ট্রলি করে কালিয়াগঞ্জ বাজার থেকে দেবীর মূর্তি বারুনি এলাকায় করতোয়া নদীতে ভাসাতে যাচ্ছিল। এদিকে একটি ট্রলিতে ডেকোরেটরের মালামালসহ সাউন্ড বক্স নিয়ে সাউন্ড বক্সের ওপর বসে যাচ্ছিলেন হাসানসহ তিনজন শ্রমিক। পথে তারা বারুনি এলাকায় এলে ওপরে থাকা তিনজনের মাথায় গাছের ডাল লাগলে তারা রাস্তায় পড়ে যান। এতে দুজন আহত হলেও ঘটনাস্থলে মারা যায় হাসান আলী।

এ বিষয়ে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।