ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

হোসেনপুরে আগুনে পুড়ল ওয়ার্কশপসহ ৭ মোটরসাইকেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
হোসেনপুরে আগুনে পুড়ল ওয়ার্কশপসহ ৭ মোটরসাইকেল

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় একটি ওয়ার্কশপে আগুন লেগে সাতটি মোটরসাইকেলসহ মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ওয়ার্কশপটির মালিক।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভোরের দিকে উপজেলার দ্বীপেশ্বর গোলচত্বর এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আগুন লাগা ওয়ার্কশপটি গোলচত্বর এলাকায় সাদেক মিয়ার। সেটিতে পেট্রোল ও ডিজেল ছিল। যে কারণে আগুন লাগার সাথে সাথেই মোটরসাইকেল ও যন্ত্রপাতিতে ছড়িয়ে পড়ে।

আগুনে ৭ মোটরসাইকেলসহ মালামাল পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে হোসেনপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ওয়ার্কশপের মালিক সাদেক মিয়া জানান, আগুনে পুড়ে তার ও বিভিন্ন মানুষের রাখা সাতটি মোটরসাইকেল এবং মালামালসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ প্রসঙ্গে হোসেনপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রাকিবুল হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়ক্ষতি নিরূপণ করে বলা যাবে কতো টাকার ক্ষতি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।