ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে বেলগাছে ঝুলছিল গৃহবধূর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
আড়াইহাজারে বেলগাছে ঝুলছিল গৃহবধূর মরদেহ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে মহিতুন বেগম (৪০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা দক্ষিণপাড়া এলাকায় বাড়ির পাশের বেলগাছের ডালের রশি দিয়ে গলায় ফাঁস লাগানো ও ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।



নিহত মহিতুন ওই গ্রামের শারবিন মিয়ার স্ত্রী। এ ব্যাপারে ছেলে মহিউদ্দিন বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করেছেন।

মামলায় ছেলে মহিউদ্দিন উল্লেখ করেন, তার মা মহিতুন বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে পরিবারের সবাইকে ঘুমন্ত অবস্থায় রেখে ঘর থেকে বের হয়ে যান। পরে আজ ভোরে তাকে ঘরে দেখতে না পেয়ে খুঁজতে গিয়ে পাশের সামছুউদ্দিনের বাড়ি সংলগ্ন বেল গাছের ডালের সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় মহিতুনের মরদেহ দেখতে পান।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে। প্রাথমিকভাবে মনে হয়েছে তিনি আত্মহত্যা করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।