ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

অস্ত্র মামলায় ২১ বছর পালিয়েও হলো না শেষ রক্ষা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
অস্ত্র মামলায় ২১ বছর পালিয়েও হলো না শেষ রক্ষা

ফেনী: অস্ত্র মামলায় ২১ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না মনিরুল আলম মিনারের (৪৩)।

১৭ বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত পলাতক মিনারকে মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে ফেনী শহরের মাস্টার পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

 

গ্রেপ্তার মনিরুল আলম শহরের পূর্ব উকিল পাড়ার মৃত নাম দিদারুল আলমের ছেলে। তাকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

র‌্যাব-৭ জানায়, মনিরুল আলমকে ২০০২ সালের ২০ জুলাই আদালত দোষী সাব্যস্ত করে অস্ত্র মামলায় ১৭ বছরের সশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা অর্থদণ্ড দেন। ফেনী মডেল থানার মামলায় এ দণ্ড দেওয়া হয়। মামলার পর থেকে তিনি পলাতক ছিলেন। গোপন সংবাদে জানা যায়, মনিরুল মাস্টার পাড়ায় আছেন। সে তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিনার স্বীকার করেন, মামলা দায়েরের পর থেকে আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেপ্তার এড়াতে নিজের নাম-ঠিকানা পরিবর্তন করে ফেনী, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে ছদ্মবেশে আত্মগোপনে ছিলেন।  

র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াডন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আইনি ব্যবস্থা নেওয়ার জন্য তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।

ফেনী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, গ্রেপ্তার মিনারকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪ 
এসএইচডি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।