ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পিরোজপুর জেলা আ.লীগের নেতাকে কুপিয়ে স্বর্ণালংকার লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
পিরোজপুর জেলা আ.লীগের নেতাকে কুপিয়ে স্বর্ণালংকার লুট গোপাল চন্দ্র বসু

পিরোজপুর: পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য গোপাল চন্দ্র বসুকে (৫৫) কুপিয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়েছে সন্ত্রাসীরা।  

বুধবার (১৭ এপ্রিল) ভোরে জেলা সদর উপজেলার রায়েরকাঠি এলাকার তার নিজ  বাড়িতে এ ঘটনা ঘটে।

 

হামলায় গুরুতর আহত গোপাল চন্দ্র খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই রাতের আনুমানিক ৪টার দিকে কিছু দুর্বৃত্তরা তার ঘরে ঢুকে। এ সময় তিনি চিৎকার দিলে প্রথমে তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে ঘরে থাকা অন্যদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের মালামাল ও টাকা লুট করে নেয়।

পরিবার সূত্র জানান, তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করে। ঘটনার পর পুলিশের সহায়তায় পরিবারের সদস্যরা তাকে জেলা হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা সিটি হাসপাতালে পাঠান।

তিনি জেলা আওয়ামী লীগের সদস্য। এছাড়া পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক জিএস, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এ ঘটনায় নিন্দা জানিয়েছেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আশিকুজ্জামন বলেন, ওই রাতে খবর শুনে সেখানে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।