ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

আবাসিক হোটেলে অভিযানে গ্রেপ্তার ১৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
আবাসিক হোটেলে অভিযানে গ্রেপ্তার ১৬

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন এলাকার বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় মাদক সেবনের দায়ে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল।

মিডিয়া সেল থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পিপিএম-সেবা এর দিক-নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড পিআর) মো. তোতা মিয়া ও পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন, মাসুমুর রহমান বিশ্বাস, কমলেশ চন্দ্র হালদার, মো. ছগির হোসেনের নেতৃত্বে মঙ্গলবার বিকেলে বরিশাল মহানগরীর বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে হোটেল চিল, হোটেল চারু, হোটেল ভোলা, হোটেল নক্ষত্র প্যালেস, হোটেল সুইডেন প্যালেস হতে ছয়জন নারী, পাঁচজন পুরুষ ও পাঁচজন স্টাফসহ মোট ১৬ জনকে গ্রেপ্তার করা হয়। তারা ওই সব হোটেলগুলোয় অনৈতিক কার্যক্রম সংগঠিত করা ও তাতে সহায়তা করছিলেন।

এছাড়াও অভিযানে মাদক সেবন করে রাস্তায় মানুষের শান্তি ভঙ্গের কারণে বিএমপি অধ্যাদেশ ২০০৯ এর ৮১ ধারা অনুযায়ী দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার অভিযুক্তদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ভবিষ্যতে এই অভিযান অব্যাহত থাকবে এবং অনৈতিক ও অসামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তি, হোটেল মালিক, ম্যানেজার ও পৃষ্ঠপোষকসহ সবার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১০৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
এমএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।