ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

অভিযানে ট্রাফিক সার্জেন্ট-কনস্টেবল আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
অভিযানে ট্রাফিক সার্জেন্ট-কনস্টেবল আহত

ঢাকা: হেলমেটবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে বেপরোয়া গতির মোটরসাইকেলের আঘাতে ডিএমপি ট্রাফিক ওয়ারী বিভাগের এক সার্জেন্ট আহত হয়েছেন।

অপরদিকে সড়কে ব্যাটারিচালিত গাড়ির অনুপ্রবেশ ঠেকাতে গিয়ে আহত হয়েছেন একই বিভাগের একজন কনস্টেবল।

আহত সার্জেন্ট রিয়াজ উদ্দিন মোল্লা ও কনস্টেবল মো. একলাছ আলী কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বর্তমানে বিশ্রামে রয়েছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) পৃথক দুটি স্থানে অভিযান পরিচালনার সময় তারা আহত হন।

ট্রাফিক ওয়ারী বিভাগ জানায়, এই বিভাগের আওতাধীন এলাকা দিয়ে দক্ষিণ বঙ্গের ২১টি জেলা, চট্টগ্রাম, সিলেট এবং ঢাকা জেলার ১৭টি জেলাসহ মোট ৩৮টি জেলার যানবাহন ঢাকা শহরে প্রবেশ করে এবং গন্তব্যে যায়। ঈদে স্বাভাবিকের তুলনায় এই বিভাগে যানবাহনের আধিক্য থাকে।

ঈদ পরবর্তী ঢাকামুখী মানুষের ঘরে ফেরা স্বাচ্ছন্দ্য করতে এই বিভাগের সদস্যরা প্রতিদিন প্রায় ১৬ ঘণ্টা দায়িত্ব পালন করছেন। যানজট নিরসনে এবং দুর্ঘটনা কমাতে এই বিভাগের প্রতিটি সদস্য নিরলস কাজ করে চলেছেন।

ট্রাফিক-ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ আশরাফ ইমাম জানান, ফিটনেসবিহীন বাস ও ট্রাক, মূল সড়কে অটোরিকশা, বেপরোয়া গতির মোটরসাইকেল, লক্কর-ঝক্কর লেগুনা ও মহানগরের বাইরে থেকে আসা সিএনজিচালিত বেবিট্যাক্সি অনুপ্রবেশের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে ট্রাফিক পুলিশ। এই অভিযান পরিচালনা করতে গিয়ে ট্রাফিক-ওয়ারী বিভাগের একজন সার্জেন্ট এবং একজন কনস্টেবল আহত হয়েছেন।

তিনি জানান, ট্রাফিক-ওয়ারী জোনের সার্জেন্ট রিয়াজ উদ্দিন মোল্লা মঙ্গলবার (১৬ এপ্রিল) দয়াগঞ্জ চৌরাস্তা এলাকায় হেলমেটবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে বেপরোয়া গতির মোটরসাইকেলের আঘাতে আহত হন। আর কনস্টেবল একলাছ আলী ডেমরা এলাকার কোনাপাড়ায় মূল সড়কে ব্যাটারিচালিত গাড়ির অনুপ্রবেশ ঠেকাতে গিয়ে আহত হন।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
পিএম/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।