ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুর্গা সাগর দিঘিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
দুর্গা সাগর দিঘিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু 

বরিশাল: বরিশালের বাবুগঞ্জ উপজেলার দুর্গা সাগর দিঘিতে পূর্ণ স্নান গিয়ে পানিতে ডুবে মন্দিপ মণ্ডল (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

মন্দিপ বরিশাল নগরের ২১ নম্বর ওয়ার্ড অক্সফোর্ড মিশন রোডের ঘোষ বাড়ির বাসিন্দা সাগর মণ্ডলের ছেলে।  তিনি বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

কলেজছাত্র মন্দিপের মা চম্পা মণ্ডল বলেন, দুর্গা সাগর দিঘিতে দুই ছেলেকে নিয়ে স্নান করতে নামেন স্বামী সাগর মণ্ডল। স্নান শেষে উঠার সময় মন্দিপকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। মাইকিং করে না পেয়ে ডুবুরি ঘাটের কিছু দূর থেকে ছেলেকে উদ্ধার করেছেন।  

মন্দিপ এসএসসিতে বৃত্তি পেয়েছেন জানিয়েছে চম্পা মণ্ডল বলেন, তার ছেলে সাঁতার জানতো না। কীভাবে ডুবে গেছেন তা কেউ দেখেনি।

বরিশাল দক্ষিণ ফায়ার সার্ভিসের টিম লিডার মীর শাহবুদ্দিন বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মন্দিপকে না পেয়ে মাইকিং করার সঙ্গে সঙ্গে দিঘিতে তাদের ডুবুরিরা তল্লাশি শুরু করেন। পরে ডুবুরি ঘাটের কিছু দুর থেকে অচেতন অবস্থায় মন্দিপকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল কর্মকর্তা ডা. রফিকুল ইসলাম বলেন, দুর্গা সাগর দিঘিতে ডুবে যাওয়া এক তরুণকে নিয়ে আসা হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  

কিন্তু মন্দিপের পরিবার ময়নাতদন্ত করবে না বলে জানিয়েছেন স্বজন অরুন কর্মকার।

তিনি বলেন, বিনা ময়নাতদন্তে মরদেহ নেওয়ার জন্য জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করা হয়েছে।  

বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদ আলম বলেন, মরদেহের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে এলে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।