ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সন্তান হত্যার বিচার দাবিতে বাবা-মায়ের মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
সন্তান হত্যার বিচার দাবিতে বাবা-মায়ের মানববন্ধন

পিরোজপুর: পিরোজপুরে সন্তান হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছেন নিহত সাব্বিরের বাবা-মা।  

মঙ্গলবার (১৬ এপ্রিল) বেলা ১১টায় শহরের টাউন ক্লাবে সড়কে নিহতের বাবা-মাসহ স্থানীয়দের উদ্যোগে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 
মানববন্ধনে নিহত সাব্বিরের বাবা সুলেমান শেখ ও মা তাদের সন্তান হত্যার বিচার চেয়ে কান্নায় ভেঙে পড়েন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, রোববার (১৪ এপ্রিল) দুপুরে পিরোজপুর-পাড়েরহাট সড়কের বড়পোল নামক স্থানে একটি মুদি দোকানের কর্মচারী সাব্বির শেখকে (১৭) অসুস্থ অবস্থায় দোকানের মালিক সজীব হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

নিহত সাব্বিরের স্বজনদের অভিযোগ, ঈদের আগের দিন সাব্বির বাড়িতে চলে যায়। ঈদ শেষে সাব্বির কাজে আসতে না চাইলে সজীব ও তার শ্বশুর শনিবার (১৩ এপ্রিল) সাব্বিরকে বাড়ি থেকে জোড় করে ধরে এনে মারধর করেন। এতে তার মৃত্যু হয়। ওই অবস্থায় অসুস্থতার কথা বলে তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। মৃত্যুর পর পুলিশ হত্যা মামলা না নেওয়া ও দোকান মালিক সজীবকে গ্রেপ্তার না করার কারণে হত্যার সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সন্দিহান নিহত সাব্বিরের পরিবার।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান জানান, প্রাথমিকভাবে তার গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।