ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাপড়ের দোকানে এসি বিস্ফোরণে দগ্ধ ৩, আহত ৫

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
কাপড়ের দোকানে এসি বিস্ফোরণে দগ্ধ ৩, আহত ৫

সাভার (ঢাকা): সাভারে একটি কাপড়ের দোকানে এসি বিস্ফোরণে অন্তত তিনজন দগ্ধ হয়েছেন। এসময় দোকানের কাঁচ (থাই গ্লাস) ভেঙে ৫ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

 দগ্ধদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) রাত ৯ টার দিকে সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স নামের একটি দোকানে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।  

দগ্ধরা হলেন - সাভারের গেন্ডা এলাকার বাসিন্দা ও আদ্রিতা ফেব্রিক্স এন্ড টেইলার্স মালিক মো. ইউসুফ (৪৫), সাভার পৌরসভার তালবাগ এলাকার নাহিদ (৪৩) ও মালিহা নামের এক নারী।  তিনজনের মধ্যে ইউসুফ ও নাহিদের এনাম মেডিকেলে চিকিৎসা চলছে। অপরজন সামান্য দগ্ধ হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।  

আর কাঁচ ভেঙে আহত হয়েছেন - মো. আমজাদ (৬৭), বাবুলসহ (৪৫) কমপক্ষে ৫ জন। আহত বাকি তিনজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

আহত বাবুল বাংলানিউজকে বলেন, আমরা ৪/৫ জন দোকানের সামনে দাঁড়িয়ে ছিলাম। পরে বিকট শব্দে এসি বিস্ফোরণ হয়। বিস্ফোরণে দোকানের টিনের চালা উড়ে যায়। এসময় দোকানের সামনের থাকা কাঁচ ভেঙে আমাদের ওপর পড়লে আমাদের শরীরের বিভিন্ন স্থানে কেটে যায় এবং দোকানের মালিক ইউসুফ, তার বন্ধুসহ তিনজন দগ্ধ হয়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে নেয়।

ফায়ার সার্ভিস জানায়, রাত ৯টার দিকে ওই দোকানে এসি বিস্ফোরণ ঘটে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।  

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মেহেরুর ইসলাম বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি। বিস্তারিত পরে জানানো হবে।

এনাম মেডিকেলের ডিউটি ম্যানেজার ইউসুফ বাংলানিউজকে বলেন, এসি বিস্ফোরণ ঘটনায় হাসপাতালে দুইজন এসেছেন। তাদের চিকিৎসা চলছে। তাদের শরীরের কত শতাংশ পুড়ে গেছে তা পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।