ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাঘাইছড়িতে পিকআপ উল্টে কিশোরী নিহত, আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
বাঘাইছড়িতে পিকআপ উল্টে কিশোরী নিহত, আহত ৭

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পিকআপভ্যান উল্টে জিকু চাকমা (১৪) নামে এক কিশোরী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

সোমবার (১৫ এপ্রিল)  বিকেলে উপজেলার মারিশ্যা মাঝিপাড়া সীমান্ত সড়কের কচুছড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জিকু চাকমা খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মৃত টিউটন চাকমার মেয়ে।

বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য প্রিয় বিকাশ চাকমা বলেন, রাঙামাটির বাঘাইছড়ি থেকে ধর্মীয় কাজে পিকআপভ্যানযোগে ২০জনের একদল পুণ্যার্থী দল কচুছড়ি মিলনপুর স্যামোক মার্ক ভাবনা কুটির থেকে  খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় ফিরছিল। পথে মারিশ্যা মাঝিপাড়া সীমান্ত সড়কের কচুছড়ি এলাকায় পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে বেশ কয়েকজন  আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিকু চাকমাকে মৃত ঘোষণা করেন। হতাহতরা সবাই মহালছড়ি উপজেলার বাসিন্দা।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  ইশতিয়াক আহম্মেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।