ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানা হচ্ছে না নিষেধ, খোলা পিকআপে নাচানাচি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
মানা হচ্ছে না নিষেধ, খোলা পিকআপে নাচানাচি

নীলফামারী: মানা হচ্ছে না বিধিনিষেধ, খোলা পিকআপে নাচ করে অনেকে যাচ্ছেন আনন্দ ভ্রমণে।  

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের নামাজের পর পরই এই চিত্রের দেখা মিলেছে।

 

এর আগে এই নাচের কারণে পিকআপসহ সড়ক দুর্ঘটনায় ৯ জনের প্রাণহানি ঘটেছে। সেই ঘটনার পুনরাবৃত্তি রুখতে এভাবে চলাচল ও আনন্দ উদযাপনে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ প্রশাসন।

কিন্তু পুলিশের নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে পিকআপে সাউন্ড সিস্টেম লাগিয়ে নেচে-গেয়ে আনন্দ ভ্রমণে নেমেছেন তরুণ ও যুবকরা।  

সৈয়দপুর-রংপুর ও দিনাজপুর মহাসড়ক, সৈয়দপুর-পার্বতীপুর সড়কে এ ধরনের পিকআপ চলাচল করতে দেখা যাচ্ছে। এছাড়া এসব যুবক ও তরুণ মোটরসাইকেল নিয়ে রংপুরের ভিন্নজগত, নবাবগঞ্জের স্বপ্নপুরী ও দিনাজপুরের রামসাগর, কান্তজিউ মন্দির যাচ্ছেন।

দ্রুতগতিতে পিকআপ ও মোটরসাইকেল চালিয়ে অনেকটা প্রতিযোগিতা করে চলাচল করছে। এতে যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটার সমূহ সম্ভাবনা রয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, ঈদের সময় বেশকিছু পয়েন্টে পুলিশ দিয়ে চেকপোষ্ট বসানো হয়েছে। যাতে এভাবে নৃত্য করে কেউ যেন পিকআপ নিয়ে যেতে না পারে। সেই সঙ্গে মোটরসাইকেলের কাগজপত্র পরীক্ষা করা হচ্ছে। এর আগে সবাইকে সতর্কতা জারি করা হয়।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।