ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছেলেকে বাঁচাতে গিয়ে পদ্মা নদীতে ডুবে নিখোঁজ বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
ছেলেকে বাঁচাতে গিয়ে পদ্মা নদীতে ডুবে নিখোঁজ বাবা

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসনে ছেলে সিয়ামকে (১৬) বাঁচাতে গিয়ে পদ্মা নদীতে ডুবে নিখোঁজ হন শাহাদাত খান (৫৫) নামে এক ব্যক্তি।  

বুধবার (১০ এপ্রিল) বিকালে চরভদ্রাসন ইউনিয়নের গোপালপুর ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ শাহাদাত খান বাড়ি চরভদ্রাসন ইউনিয়নের বাদুল্লা মাতুব্বরের ডাঙ্গী গ্রামে। তিনি সপরিবারে ঢাকায় থাকতেন। ঈদের ছুটিতে পরিবারের সদস্যদের নিয়ে গ্রামের বাড়িতে এসেছিলেন।  

নিখোঁজ শাহাদাতের বড় ছেলে মুস্তাফিজ জানান, তার বাবা ঢাকায় আড়ং-এ প্রডিউসার হিসেবে কর্মরত ছিলেন। ঈদ করতে তারা গ্রামের বাড়িতে এসেছে। ঘটনার দিন বিকেল সাড়ে ৩টার দিকে তার বাবা ছোট ভাই সিয়ামকে নিয়ে পদ্মা নদীতে গোসল করতে নামেন। হঠাৎ স্রোতের তরে সিয়াম ভেসে যেতে থাকলে তার বাবা সিয়ামকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেন। তিনি সিয়ামকে নদীর চরে উঠাতে পারলেও তার বাবা নিজে পানিতে তলিয়ে যান।

খবর পেয়ে প্রথমে চরভদ্রাসন ফায়ার সার্ভিস ও পরে ফরিদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় দুই ঘণ্টা উদ্ধার তৎপরতা চালিয়ে শাহাদাতকে উদ্ধার করতে সক্ষম হয়নি।  

চরভদ্রাসন ফায়ার স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মুর্তজা ফকির জানান, খবর পেয়ে তারা নদীতে ডুবুরি নামিয়ে উদ্ধার অভিযান চালিয়েছেন। অন্ধকার হয়ে যাওয়ায় বুধবার অভিযান স্থগিত রাখা হয়েছে। তবে বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদুল ফিতরের নামাজের পর পুনরায় উদ্ধার অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।