ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
শ্যামনগরে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু, আটক ৪

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে ধান ক্ষেতে পানি দেওয়াকে কেন্দ্র করে ভাতিজার লাঠির আঘাতে চাচা এসএম আলী আকবরের (৭৫) মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন নিহতের ছেলে রওশন আলম (৪২)।

 

বুধবার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ভূরুলিয়া নাকবাটি এলাকায় এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় পুলিশ আলী আকবরের ভাতিজা শহিদুল ইসলাম, তার স্ত্রী কুলসুম ও দুই ভাই মনিরুল ও মেহেদীকে গ্রেপ্তার করেছে।

নিহত আলী আকবর ওই গ্রামের বাসিন্দা।

নিহতের ছেলে রওশন আলম জানান, বোরো ক্ষেতে যৌথ মালিকানার পুকুর থেকে বুধবার বিকেলে তার বাবা শ্যালো মেশিনের সাহায্যে পানি দিচ্ছিলেন। এ সময় তার তিন চাচাতো ভাই ও তাদের স্ত্রী-সন্তানরা এসে পানি তোলার কাজে বাঁধা সৃষ্টি করেন। একপর্যায়ে তার বাবা আলী আকবর জোরপূর্বক পানি তোলার চেষ্টা করলে তাকে লাঠি দিয়ে এলাপাতাড়ি মারপিট শুরু করেন তারা। এ সময় চাচাতো ভাই শহিদুল হাতে থাকা লাঠি দিয়ে মাথায় আঘাত করলে তার বাবা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত ডা. শাকির হোসেন জানান, আলী আকবরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, নিহতের ছেলে হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।