ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমি দখলে নিতে ভ্যানচালককে মারধর, পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
জমি দখলে নিতে ভ্যানচালককে মারধর, পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিপক্ষের হয়ে জমি দখলে নিতে কবির হোসেন নামের এক ভ্যানচালককে মারধর করেছেন পুলিশ ফারির উপপরিদর্শক (এসআই) রওশন ফেরদৌস।  

মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

এ ঘটনায় ওই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

মঙ্গলবার (০৯ এপ্রিল) দুপুরে উপজেলার চালিতাবুনিয়া গ্রামে মারধরের এ ঘটনা ঘটে।  

এতে ভ্যানচালক কবির শেখ (৪৫), তার স্ত্রী শিউলি বেগম (৪২) এবং শ্যালক রাজু শেখ (৩০) গুরুত্বর আহত হয়েছেন। আহতদের মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ভ্যানচালক কবির শেখ বলেন, স্থানীয় খলিল আকনের সঙ্গে জমিজমা নিয়ে আমাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে খলিল আকন আমার বাড়ির জমি দখলের চেষ্টা করে আসছিল। মঙ্গলবার দুপুরে হঠাৎ করে পুলিশ ফারির উপ-পরিদর্শক (এসআই) রওশন ফেরদৌস আমার বাড়িতে আসেন। জমি থেকে ঘর সরিয়ে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করেন। জমির মালিক আমি, রেকর্ড, পর্চা, দলিল ও দাখিলা সব রয়েছে আমার। আমি কেন জমি ছাড়ব। এরপরই লাঠি দিয়ে বেধরক মারধর শুরু করেন। এতে আমরা তিন জন আহত হয়েছি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একটি সাদা টি-শার্ট পড়া ওই পুলিশ কর্মকর্তা লাঠি দিয়ে বেধরক মারধর করছেন। আর এক নারী চিৎকার করছে।

এ বিষয়ে প্রতিপক্ষ খলিল আকনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান বলেন, বিভাগীয় ব্যবস্থা হিসেবে ওই পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে। এ ঘটনায় তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।