ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে ১০ টাকায় ঈদ বাজার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
ঠাকুরগাঁওয়ে ১০ টাকায় ঈদ বাজার 

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের ভূল্লীতে নিম্ন আয়ের শতাধিক মানুষের মধ্যে ১০ টাকায় ঈদ বাজার তুলে দেন স্থানীয় সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন সঙ্ঘবদ্ধ প্ল্যাটফর্ম।

মঙ্গলবার (৯ এপ্রিল) সদর উপজেলার ভূল্লী ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে এর আয়োজন করা হয়ভ
 
সংগঠনটির সভাপতি প্রান্ত ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো।

 

বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রওশানুল হক তুষার, জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এস এম শাওন চৌধুরী, উপদেষ্টা ডা আবু সাঈদ ও ভূল্লী প্রেসক্লাব সভাপতি আব্দুর রাজ্জাক বাপ্পীসহ সংগঠনটির সদস্য ও উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।  

সংগঠনটির সাধারণ সম্পাদক রাকিব ইসলাম রকি বলেন, চার বছর ধরে আমরা এমন আয়োজন করে আসছি। এটির মাধ্যমে সমাজে পিছিয়ে পড়া কিছু মানুষের পাশে দাঁড়াতে পারছি। ঈদের দিনে যান তারা কিছুটা স্বস্তি পান তাই আমাদের এমন ক্ষুদ্র প্রয়াস। আমরা ১০ টাকা দাম রেখেছি যাতে তারা না মনে করেন এটি সহায়তা। বরং এটি তারা কিনে নিয়েছেন।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংগঠনটির উপদেষ্টা জুলফিকার আলী ভুট্টো বলেন, এমন আয়োজনের মাধ্যমে এলাকার মানুষের উপকার হয়ে থাকে। এটির পাশাপাশি তারা নানান ধরনের সেচ্ছাসেবী মূলক কাজ করে থাকেন তারা। আমরা সামাজিক সংগঠন সঙ্ঘবদ্ধ প্ল্যাটফর্ম এর সঙ্গে সবসময় থাকার চেষ্টা করছি।  

১০ টাকায় বাজারের প্রতিটি প্যাকেজে দুই প্রকার সেমাই, এক কেজি আতব চাল, এক কেজি চিনি ও এক লিটার তেল দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।