ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় নদীতে মিলল বস্তাভর্তি ধারাল অস্ত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
বগুড়ায় নদীতে মিলল বস্তাভর্তি ধারাল অস্ত্র

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় করতোয়া নদীতে মাছ ধরার সময় বস্তাভর্তি ধারাল ৩৫টি অস্ত্র উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে পুলিশ অস্ত্রগুলো তাদের হেফাজতে নেয়।

মঙ্গলবার (০৯ এপ্রিল) দুপুরে উপজেলা শহরের উত্তর সাহাপাড়া মহল্লায় করতোয়া নদী থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।  

উদ্ধার হওয়া ৩৫টি অস্ত্রের মধ্যে রয়েছে- দুটি চায়নিজ কুড়াল, দুটি বার্মিজ চাকু, চারটি মাঝারি ধারাল ছোড়া, একটি চাপাতিসহ দেশীয় ছোট–বড় ২৬টি চাকু।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে চার থেকে পাঁচজন কিশোর উত্তর সাহাপাড়া মহল্লার কালীতলার পূর্ব পাশে করতোয়া নদীতে মাছ ধরতে নামে। এ সময় তারা একটি প্লাস্টিকের বস্তা পায়। পরে তারা নদীর কিনারে তুলে বস্তার বাঁধা মুখ খুললে ভেতরে দেশীয় ধারাল অস্ত্রগুলো দেখতে পায় তারা। পরে পুলিশে খবর দিলে তারা এসে অস্ত্রগুলো উদ্ধার করে নিয়ে যায়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, কারা বস্তাভর্তি এসব ধারালো অস্ত্র পানিতে ফেলেছে তাদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে। অস্ত্রগুলোকে পরিত্যক্ত হিসেবে পুলিশ জব্দ করে হেফাজতে রেখেছে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।