ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপসায় কার্গো ডুবি: একজনের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
রূপসায় কার্গো ডুবি: একজনের মরদেহ উদ্ধার

খুলনা: খুলনার রূপসা নদীতে ডুবে যাওয়া কার্গো জাহাজের কেবিন থেকে গ্রিজার সাখায়েত মুন্সির মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে নৌ-বাহিনী এবং ফায়ার সার্ভিসের ডুবরি দলের চেষ্টায় তার মরদেহ উদ্ধার করা হয়।



উদ্ধার করা মরদেহটি জাহাজের গ্রিজার সাখায়েত মুন্সির বলে জানিয়েছে নৌ বাহিনী। সাখায়েত মুন্সির গ্রামের বাড়ি নড়াইল।  নৌ-বাহিনীর ডুবুরি মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে রোববার (৭ এপ্রিল) দুপুরে খুলনার রূপসা রেল সেতুর পিলারে ধাক্কা লেগে ড্যাপ সারবোঝাই একটি কার্গো জাহাজ ডুবে যায়। এ ঘটনায় জাহাজের দুইজন নিখোঁজ হয়।

কার্গো জাহাজের মাস্টার মো. শহীদুল্লাহ জানান, নিয়ন্ত্রণ হারিয়ে কার্গো জাহাজটি রেল সেতুর পিলারে ধাক্কা লাগে। এতে দ্রুত কার্গো জাহাজটি ডুবে যায়। কার্গো জাহাজে থাকা ১৩ জনের মধ্যে ১১ জন সাঁতরে তীরে উঠতে সক্ষম হন। কার্গোর বাবুর্চি কালাম ও গ্রিজার সাখায়েত নিখোঁজ হন।

তিনি আরও জানান, টি এল এন-১ নামের কার্গো জাহাজে মোংলা বন্দরের হারবাড়িয়া এলাকা থেকে ১ হাজার ১৪০ টন টিএসপি সারবোঝাই করে নওয়াপাড়ার উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে।  

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৪
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।