ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরের সড়কে চাপ থাকলেও নেই যানজট, ড্রোন ক্যামেরায় মনিটরিং

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
উত্তরের সড়কে চাপ থাকলেও নেই যানজট, ড্রোন ক্যামেরায় মনিটরিং

সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কসহ সিরাজগঞ্জের সকল মহাসড়কেই ঈদে ঘরমুখো যাত্রীবাহী যানবাহনের চাপ বেড়েছে। তবে কোথাও কোনো যানজট নেই।

শান্তিপূর্ণভাবে ঘরে ফিরতে পারছে উত্তরাঞ্চলের যাত্রীরা। এ দিকে মহাসড়কের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য ড্রোন ক্যামেরা উড়িয়ে মনিটরিং করছে পুলিশ।  

মঙ্গলবার (৯ এপ্রিল) বঙ্গবন্ধু সেতু পশ্চিম মাসড়কের সয়দাবাদ, মুলিবাড়ী, কড্ডার মোড়, ঝাঐল ওভার ব্রিজ, নলকা ও হাটিকুমরুল গোলচত্বর এলাকায় শত শত গাড়ির দীর্ঘ লাইন দেখা যায়। মাঝে মধ্যে কিছুটা ধীরগিত থাকলেও কোথাও গাড়ি থেমে থাকতে দেখা যায়নি।  

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, সোমবার রাত থেকেই গাড়ির সংখ্যা বাড়ছে। রাতভর হাজার হাজার গাড়ি পারাপারা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে ঢাকা-উত্তরবঙ্গগামী লেনে গাড়ির চাপ ক্রমশ বাড়ছে। তবে পুলিশ তৎপর রয়েছে। কোথাও কোনো গাড়ি থেমে নেই।  

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশ পরিদর্শক মো. জাফর উল্ল্যাহ বলেন, গতকাল রাত থেকে আমরা ড্রোন ক্যামেরা উড়িয়ে মনিটরিং করছি। কোথাও কোনো সমস্যা দেখা দিলে তাৎক্ষণিক পুলিশের টিম পাঠিয়ে সমাধান করা হচ্ছে। ড্রোন ক্যামেরার ভিডিও সরাসরি জেলা পুলিশের ফেসবুক পেইজ থেকে প্রচার করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।