ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় যাত্রীদের ভোগান্তি লাগবে পুলিশের ফ্রি বাস সার্ভিস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
ভোলায় যাত্রীদের ভোগান্তি লাগবে পুলিশের ফ্রি বাস সার্ভিস

ভোলা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো যাত্রীরা যাতে দুর্ভোগে না পড়েন সেজন্য ফ্রি বাস সার্ভিস চালু করেছে ভোলা জেলা পুলিশ।  

সোমবার (৮ এপ্রিল) দুপুরে ভোলা জেলা পুলিশের আয়োজনে পুলিশের ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করেন পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান বিপিএম।

এদিকে খুব সহজেই হাতের নাগালে এমন সার্ভিস পেয়ে সন্তুষ্ট যাত্রীরা।

জানা গেছে, প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন করতে নাড়ির টানে ঘরে ফিরছেন লাখো মানুষ। গ্রামের বাড়ি ফিরতে গিয়ে লঞ্চ ও বাসে নানা ভোগান্তি পোহাতে হচ্ছে যাত্রীদের। এমন বাস্তবতায় যাত্রীদের নিরাপদ ঈদযাত্রা নিশ্চিত করার লক্ষ্যে এবার ফ্রি বাস সার্ভিস চালু করেছে জেলা পুলিশ। বাসটি ইলিশা লঞ্চঘাট থেকে লঞ্চ যাত্রীদের ভোলা বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল টার্মিনাল পর্যন্ত আনা-নেওয়া করবে।

যা সকাল থেকে রাত পর্যন্ত বিরতিহীনভাবে চলবে। এদিকে প্রথমদিন বাস সার্ভিসটি ব্যাপক সাড়া ফেলেছে যাত্রীদের মাঝে। নিরাপদ যাত্রা নিয়ে সন্তুষ্ট তারা। অনেকেই ধন্যবাদ জানান পুলিশ সুপারকে।

কয়েকজন যাত্রী জানান, ঈদের সময় যাতায়াত অনেকটা ভোগান্তির। এ সার্ভিসটি আমাদের যাত্রাপথ অনেকটা সহজ করে তুলেছে।

পুলিশ মো. মাহিদুজ্জামান বলেন, ঈদে ঘরমুখো যাত্রীদের ভোগান্তি কমাতে এবং নিরাপদ ঈদযাত্রা নিশ্চিত করতে এমন উদ্যেগ নেওয়া হয়েছে। এতে করে যাত্রীদের দুর্ভোগ কমবে। জনগণকে সেবা দেওয়ার লক্ষ্যেই মূলত এ উদ্যোগ।

পুলিশের এমম মহতি উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সচেতন মহল। ঈদের দিন পর্যন্ত চালু থাকবে এ সার্ভিসটি।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।