ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামালপুরে অভিনব কৌশলে ডলার বিক্রি করায় গ্রেপ্তার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
জামালপুরে অভিনব কৌশলে ডলার বিক্রি করায় গ্রেপ্তার ৪

জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জে অভিনব কৌশলে ডলার বিক্রি করার অভিযোগে চক্রের চারজন সদস্যেকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা-২ (ডিবি)।  

সোমবার (০৮ এপ্রিল) বিকেলে জেলা গোয়েন্দা শাখা-২ এর অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার রাতে তাদের উপজেলার কুতুবের চর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- দেওয়ানগঞ্জ থানার খুটারচর গ্রামের মো. সাহাজুলের ছেলে উজ্জল (৩৪), মো. শাজাহানের ছেলে আবু তালেব (৩৩), একই থানার সরদারপাড়া গ্রামের অলফজ বেপারীর ছেলে ইমরান (৩০) ও বকশীগঞ্জ থানার কুতুবেরচর গ্রামের মৃত ধুলু মিয়ার ছেলে জকিরুল (৪২)। তারা সবাই ডলার বিক্র চক্রের সদস্য।

ডিবি পুলিশ জানায়, গত ২৫ মার্চ মিয়া নামের এক ব্যক্তির কাছে ডলার বিক্রির কথা বলে প্রতারক চক্রের লোকজন তাদের এলাকায় নিয়ে গিয়ে জিম্মি করে চার লাখ টাকা নিয়ে যায়। এ ঘটনায় বাধন মিয়ার লিখিত অভিযোগের ভিত্তিতে দেওয়ানগঞ্জ থানায় একটি মামলা করা হয়। পরে রোববার অফিসার ইনচার্জ সোহেল রানার নিদের্শনায় এসআই আবু রায়হান ও এসআই মিজানুর রহমান অভিযান চালিয়ে প্রতারক চক্রের চারজনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছে থাকা ৭৯ হাজার টাকা জব্দ করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা-২ এর অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বলেন, দীর্ঘ দিন ধরে ডলার বিক্রির নামে তারা প্রতারণা করে আসছিল। সাধারণ মানুষদের লোভ দেখিয়ে তারা অনেক টাকা হাতিয়ে নিতেন। আমরা সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলার তদন্ত করে চারজনকে গ্রেপ্তার করেছি। আসামিদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।