ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণের পর মুক্তিপণ না পেয়ে যুবককে হত্যা

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
অপহরণের পর মুক্তিপণ না পেয়ে যুবককে হত্যা

সাভার: অপহরণের পর মুক্তিপণ না পেয়ে জাহিদুল ইসলাম (২২) নামে এক যুবককে হত্যার পর ফেলে রেখে গেছে অপহরণকারীরা। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৭ এপ্রিল) দুপুরে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন। গতকাল শনিবার রাতে সাভারের ধরেন্ডা এলাকার একটি আঞ্চলিক সড়কের পাশের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত জাহিদুল ইসলাম ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার এনায়েতপুর গ্রামের সেলিমের ছেলে বলে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল রাতে অপহরণের শিকার হয় জাহিদুল ইসলাম। পরে তার পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা না পেয়ে তাকে হত্যার পর ওই জঙ্গলে ফেলে যায় অপহরণকারীরা। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার পিঠে আঘাতের চিহ্ন রয়েছে।

সাভার মডেল থানার পরিদর্শক নয়ন কারকুন বাংলানিউজকে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।