ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গ্রিল কেটে ওষুধের দোকান থেকে লক্ষাধিক টাকা চুরি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
গ্রিল কেটে ওষুধের দোকান থেকে লক্ষাধিক টাকা চুরি!

নাটোর: নাটোরের নলডাঙ্গা বাজারে জানালার গ্রিল কেটে হাবিব ফার্মেসি নামে একটি ওষুধের দোকান থেকে প্রায় দেড় লাখ টাকা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শনিবার (০৬ এপ্রিল) রাতে তারাবির নামাজের সময় এ ঘটনা ঘটে।

হাবিব ফার্মেসির মালিক মো. মিজানুর রহমান মাহাবুল জানান, শনিবার রাত ৮টার দিকে প্রতিদিনের মত দোকান বন্ধ করে তারাবির নামাজ পড়তে মসজিদে যান তিনি। পরে মসজিদ থেকে নামাজ পড়ে এসে দোকান খুলেই দেখতে পান দোকান ঘরের জানালার গ্রিল কাটা এবং ক্যাশ ড্রয়ার ভাঙ্গা অবস্থায় রয়েছে।

তিনি আরও জানান, গত বছর নলডাঙ্গা বাজার থেকে তার ১২৫ সিসি মোটরসাইকেল চুরি হয়েছে। যা আজও উদ্ধার হয়নি এবং চোরও শনাক্ত হয়নি। এবার দুর্বৃত্তরা তার দোকানে থাকা প্রায় নগদ এক লাখ ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। ঘটনাস্থল থেকে থানা মাত্র দুইশ গজ দুরে। এ নিয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোনোয়ারুজামান বাংলানিউজকে জানান, চুরির ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী থানায় মৌখিক অভিযোগ করেছেন। তাকে লিখিত অভিযোগ দিতে পরামর্শ দেওয়া হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।