ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৪
চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা দামুড়হুদায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে দামুড়হুদা উপজেলার দর্শনা পুরাতন বাজার ও বিষ্ণুপুর হাই স্কুলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-  দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে ইব্রাহিম হোসেন (১০) ও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার শ্রীবাড়ী গ্রামের মোতালেব হোসেনের ছেলে ইমরান খান (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে বিষ্ণুপুর হাই স্কুলের সামনে শিশু ইব্রাহিম দৌড়ে রাস্তা পার হওয়ার সময় ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। একই সময় দর্শনা পুরাতন বাজার এলাকায় ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইমরান নামে এক ব্যক্তি গুরুতর আহত হন।  

স্থানীয়রা তাদের দুজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে এলে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মোরশেদ আলম পরীক্ষা-নিরীক্ষা শেষে তাদের মৃত বলে ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দায়িত্বরত পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রবিউল ইসলাম জানান, মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।