ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২০ দিন পর নিখোঁজ নারী উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
২০ দিন পর নিখোঁজ নারী উদ্ধার

রাজশাহী: রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার পবা নতুনপাড়া থেকে নিখোঁজ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারীকে ২০ দিন পর বাগমারা থানা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া নারীর নাম সাগরী (৩৪)।

তিনি মহানগরীর শাহ মখদুম থানার পবা নতুনপাড়ার শম্ভুর মেয়ে।

বুধবার (৩ এপ্রিল) বিকেলে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মো. জামিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান ওই নারী সাগরী পবা নতুনপাড়া বনলতা আবাসিক এলাকার একটি বাড়িতে কাজ করতেন। গত ১৩ মার্চ বিকেল ৪টায় কাজ করার জন্য বাড়ি থেকে বের হন। কিন্তু আর বাড়ি ফিরে আসেননি।

এ ঘটনায় তার মা মহানগরীর শাহ মখদুম থানায় তার মেয়ে নিখোঁজ হয়েছেন বলে সাধারণ ডায়েরি (জিডি) করেন। ওই জিডির প্রেক্ষিতে শাহ মখদুম থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বাগমারা থানার বীরসনি গ্রামের সুনিল চন্দ্র সীলের বাড়ি থেকে সোমবার (১ এপ্রিল) রাতে সাগরীকে উদ্ধার করে। বাগমারার হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সহায়তায় তাকে সেখান থেকে নিখোঁজের ২০ দিন পর উদ্ধার করা হয়। তবে তিনি মানসিকভাবে অসুস্থ। তার শারীরিক পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৪
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad