ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চরফ্যাশনে পানিতে ডুবে ২ ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
চরফ্যাশনে পানিতে ডুবে ২ ভাইয়ের মৃত্যু প্রতীকী ছবি

ভোলা: ভোলার চরফ্যাশনে পুকুরের পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু হয়েছে।  

বুধবার (৩ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার চরমাদ্রাজ ইউনিয়ন মিয়াজানপুর গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের সামাদ মাতাব্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- মো. স্বপনের ছেলে জুনাইদ (১০) ও মো. হারুনের ছেলে আরাফাত (৯)। তারা সম্পর্কে খালাতো ভাই। নিহত দুজনই মিয়াজানপুর দারুদ তাকুয়া কওমি মাদরাসার ছাত্র ছিল। তারা নানা বাড়িতে থেকে পড়াশোনা করত।  

স্বজনরা জানান, দুপুরে কাউকে না বলে দুই খালাতো ভাই এক সঙ্গে পুকুরে গোসল করতে যায়। এ সময় স্বজনরা তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজি করেও তাদের না পেয়ে পুকুরে খুঁজতে গিয়ে জুনাইদ ও আরাফাতকে পুকুর থেকে ডুবন্ত ও নিথরাবস্থায় উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন।  

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, দুই শিশুর পরিবারের কোনো অভিযোগ না থাকায় নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।