ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে মাদকাসক্ত ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
গাজীপুরে মাদকাসক্ত ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর এলাকায় ঘুমিয়ে থাকা মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যা করেছে পিতা। মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বুধবার (৩ এপ্রিল) ভোরে ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে।

নিহত ব্যাক্তি- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর এলাকার রশিদ বাগমারের ছেলে কাউসার বাগমার (২৩)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ২-৩ বছর যাবত কাউসার বাগমার মাদকাসক্ত ছিল। বিভিন্ন সময় মাদক সেবনের টাকার জন্য বাড়িতে আসবাবপত্র ভাংচুর করতো। এছাড়া মা-বাবার সঙ্গে খারাপ আচরণ করতো। তার অত্যাচারে বাবা-মা অতিষ্ঠ হয়ে পড়ে। আজ ভোরে ঘুমিয়ে থাকা অবস্থায় তার পিতা কুড়াল দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন জানান, মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পিতা ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের পিতা রশিদ বাগমারকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা,এপ্রিল ৩,২০২৪
আরএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad