ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পত্নীতলায় শ্বশুরবাড়ির নির্যাতনে গৃহবধূর মৃত্যুর অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
পত্নীতলায় শ্বশুরবাড়ির নির্যাতনে গৃহবধূর মৃত্যুর অভিযোগ প্রতীকী ছবি

নওগাঁ: নওগাঁর পত্নীতলায় পমি রানী সরকার নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ, স্বামী পরিবারের নির্যাতনেই মৃত্যু হয়েছে পমির।

 

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে মরদেহ হেফাজতে নেয় পুলিশ।  

নিহত পমি জেলার পত্নীতলা উপজেলার চকগোবিন্দ ডাঙ্গাপাড়া গ্রামের শ্রী স্বপন সরকারের স্ত্রী। তার ঘরে ১০ বছর বয়সী একটি পুত্র সন্তান আছে।

স্বামীর পরিবারের বরাত দিয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সেলিম রেজা জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে হঠাৎ গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন পমি। এ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। এরপর চিকিৎসকের পরামর্শে রাজশাহী মেডিকেলে নেওয়া হচ্ছিল। পথেই মহাদেবপুর উপজেলার চক এনায়েত এলাকায় তার মৃত্যু হয়। এরপর তারাই পুলিশকে খবর দিলে মরদেহ হেফাজতে নেয় পুলিশ। এরই মধ্যে মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।  

নিহত পমি জন্মস্থান জেলার আত্রাই উপজেলার তিলাবুদুড়ী গ্রামে। তার বাবার নাম শ্রী পদ সাহা।

নিহত পমি রানীর বাবা ও চাচাতো ভাই শ্রী সমিরনের অভিযোগ, বিয়ের পর থেকেই নানা কারণে পমিকে নির্যাতন করতেন তার স্বামী ও পরিবারের লোকজন। এসব বিষয় নিয়ে বেশ কয়েকবার পারিবারিক দরবারও হয়েছে। কিন্তু স্বামীর পরিবারের চাহিদা মিটাতে না পারায় নির্যাতন চলতেই থাকে। মাঝে মধ্যেই ফোনে এসব বিষয়ে বাবা ভাইদের জানাতেন তিনি। তাদের ধারণা, স্বামী ও তার পরিবারের লোকজনই পমিকে হত্যা করে নাটক সাজানোর চেষ্টা করছেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।