ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় বৃদ্ধের হাত-পায়ের রগ কেটে দিলেন প্রতিপক্ষরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
মাগুরায় বৃদ্ধের হাত-পায়ের রগ কেটে দিলেন প্রতিপক্ষরা

মাগুরা: মাগুরার শ্রীপুর উপজেলায় হারেজ মণ্ডল (৯০) নামে এক বৃদ্ধার বাম হাত ও পায়ের রগ কেটে দিয়েছেন প্রতিপক্ষরা।  

মঙ্গলবার (০২ এপ্রিল) সকালে উপজেলার ছোনগাছা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত হারেজ মণ্ডলকে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত হারেজ মণ্ডল অভিযোগ করে বলেন, মঙ্গলবার সকাল ৮টার দিকে খামারপাড়া বাজারে পেঁয়াজ বিক্রি করে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন পথিমধ্যে ছোনগাছা গ্রামের আব্দুল হাই শেখের বাড়ির সামনে পৌঁছালে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ওৎ পেতে থাকা ওই গ্রামের ইউপি সদস্য চাঁদ আলী নেতৃত্বে সাদ্দাম, বাচ্ছুসহ ৮-১০ জন দেশীয় অস্ত্র নিয়ে আমার গতিরোধ করে। পরে আমাকে মারধর করে পায়ে ও বাম হাতের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যান হামলাকারীরা।

তিনি আরও বলেন, হামলার সংবাদ ছড়িয়ে পড়লে আমার আত্মীয়স্বজন ও চাঁদ আলী মেম্বার গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় চাঁদ আলী গ্রুপের লোকজন জিরা মণ্ডল ও শহীদ শেখের বাড়িঘরে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে।

এ বিষয়ে ইউপি সদস্য চাঁদ আলী বলেন, আমার দলে কিছু লোক নতুনভাবে যোগ দেওয়ায় তাদের মধ্যে একজনকে সোমবার বিকেলে দোসতিনা বাজার থেকে তাড়িয়ে দেন। এরই সূত্র ধরে মঙ্গলবার সকালে আমার দলের কিছু লোকজন হারেজ মণ্ডলকে একা পেয়ে মারধর করেছে।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌতম ঠাকুর বলেন, ছোনগাছা গ্রামে সংঘর্ষের খবর পেয়ে সেখানে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি আপাতত শান্ত। তবে সংঘাত এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।