ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাজুস লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি সমীর, সম্পাদক পরেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
বাজুস লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি সমীর, সম্পাদক পরেশ

লক্ষ্মীপুর: বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) লক্ষ্মীপুর জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।  

মঙ্গলবার (২ এপ্রিল) বাজুস লক্ষ্মীপুর জেলা শাখার দ্বিবার্ষিক নির্বাচন বোর্ডের (২০২৪-২০২৬) চেয়ারম্যান ওমর ফারুক, সদস্য জ্যোতির্ময় মজুমদার ও মো. বোরহান উদ্দিন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

 

১২ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি হয়েছেন মেসার্স লোকনাথ জুয়েলার্সের মালিক সমীর চন্দ্র কর্মকার। সাধারণ সম্পাদক হয়েছেন অনন্ত অলংকার জুয়েলার্সের মালিক পরেশ কর্মকার।  

দুই বছর মেয়াদের এ কমিটির সহসভাপতি হয়েছেন মেসার্স লোকনাথ জুয়েলার্সের খোকন দেবনাথ, মেসার্স বিসি চন্দ্র জুয়েলার্সের রানা কুমার পাল, পাল শিল্পালয়ের সহদেব চন্দ্র কুরী, মহামায়া শিল্পালয়ের জুলাশ কুরী, কানন অলংকারের পরেশ কর্মকার, সহ-সাধারণ সম্পাদক পদে মেসার্স কানন জুয়েলার্সের গনেশ চন্দ্র কুরী, মাতৃ শিল্পালয়ের দীপক দেবনাথ, মেসার্স অনামিকা শিল্পালয়ের অঞ্জন কুমার কুরী, উমা স্বর্ণ শিল্পালয় অ্যান্ড জুয়েলার্সের সুব্রত দত্ত, পূজা শিল্পালয়ের ভাষাণ চন্দ্র কর্মকার ও কোষাধ্যক্ষ পদ পেয়েছেন সত্য নারায়ণ শিল্পালয়ের সুভাষ কর্মকার।  

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও সদস্যরা জানান, মঙ্গলবার (২ এপ্রিল) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে বৈধ প্রার্থীর সংখ্যা নির্বাচনযোগ্য প্রার্থীর সমান হওয়ায় বৈধ প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রাথমিকভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।  

এর আগে গত রোববার (৩১ মার্চ) সকাল ১০টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত শহরের মুক্তিযোদ্ধা মার্কেটের ফুড গার্ডেন রেস্টুরেন্টে কার্যকরী কমিটির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৫০ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করে কার্যকরী কমিটির ১৯ জন সদস্য নির্বাচিত করেন। তাদের মধ্য থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২টি পদে যারা প্রার্থী হন, কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তাদের বিজয়ী ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।