ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চান্দিনা পৌর ভবনের জানালার গ্রিল কেটে ৬ লাখ টাকা চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
চান্দিনা পৌর ভবনের জানালার গ্রিল কেটে ৬ লাখ টাকা চুরি

কুমিল্লা: কুমিল্লার চান্দিনা পৌরসভা ভবনের দুই পাশের জানালার গ্রিল কেটে চুরির ঘটনা ঘটেছে। এ সময় স্টিলের আলমারি ও ফাইল কেবিনেট ভেঙে নগদ ছয় লাখ টাকা চুরি করে নিয়ে যায় চোরচক্র।

 

মঙ্গলবার (০২ এপ্রিল) কর্মরত-কর্মচারীরা অফিসে এসে কক্ষে প্রবেশ করতেই এ ঘটনা দেখে। এর আগে সোমবার রাতের কোনো এক সময়ে ওই চুরির ঘটনা ঘটে।  

পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সচিব) মো. ইউসুফ আলী জানান, মঙ্গলবার সকালে পাম্প চালক ইব্রাহীম খলিল মজুমদার অফিসে এসে এ ঘটনা দেখে এবং অন্যান্য কর্মচারীরা নিজ নিজ কক্ষে প্রবেশ করে এ ঘটনা দেখেন। এ সময় হিসাব রক্ষকের কক্ষ, বাজার শাখা, কর ও লাইসেন্স শাখার কক্ষের সাতটি স্টিলের আলমারি ভেঙে ছয় লাখ ১০ হাজার টাকা লুটে নেয় চোরচক্র।  

নৈশ প্রহরী খোরশেদ আলম জানান, আমি সোমবার সারারাত ভবনেই ছিলাম। সকালে বিশেষ কাজে এতবারপুর যাওয়ার পর অফিস থেকে ফোন করে জানান অফিসে চুরি হয়েছে। কীভাবে কী হয়েছে আমি কিছুই জানি না।  

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ জানান, আমাদের টিম ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়েছেন। এ ঘটনায় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

চান্দিনা পৌরসভার মেয়র মো. শওকত হোসেন ভুঁইয়া জানান, তদন্ত সাপেক্ষে চোরচক্রকে শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।