ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল গৃহবধূর, ২ শিশু সন্তানসহ স্বামী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল গৃহবধূর, ২ শিশু সন্তানসহ স্বামী আহত

নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলায় নসিমনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপা আক্তার (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের দুই শিশু আমেনা (৪), মো. আনাস (৩) এবং স্বামী আতাউর রহমান শিশির গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (০২ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের তেলিগাতি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে আতাউর রহমান শিশির তার স্ত্রী রিপা আক্তার এবং তাদের সন্তান আমেনা ও আনাসকে নিয়ে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে লাহুড়িয়া ইউনিয়নের সরশুনা এলাকার দিকে যাচ্ছিলেন। পথে নোয়গ্রাম ইউনিয়নের তেলিগাতি মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই রিপা আক্তার নিহত হন। বাকিরা প্রাণে বাঁচলেও ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তারা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা থানায় নিয়ে আসে। এ ঘটনায় নসিমন ও মোটরসাইকেল পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।  

দুর্ঘটনার পর নসিমনের চালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।