ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে কাঠ কিনতে গিয়ে অপহরণ, পরে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
খাগড়াছড়িতে কাঠ কিনতে গিয়ে অপহরণ, পরে উদ্ধার

খাগড়াছড়ি: নারায়ণগঞ্জ থেকে কাঠ কিনতে এসে এক ব্যবসায়ী অপহরণের শিকার হন। পরে অভিযান চালিয়ে ভিকটিমসহ দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৩১ মার্চ) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এ বিষয়ে প্রেস ব্রিফিং এ বিস্তারিত তুলে ধরেন পুলিশ সুপার (এসপি) মুক্তা ধর।

তিনি বলেন, গত ২৯ মার্চ নারায়ণগঞ্জ থেকে খাগড়াছড়ির দীঘিনালায় আমিনুল হক ভাসানী (৭০) নামে ব্যবসায়ী কাঠ কিনতে আসেন। দীঘিনালার বোয়ালখালি এলাকায় কাঠ ব্যবসায়ী খোঁজ খবর নেওয়ার সময় দুই ব্যক্তি বাগান দেখানোর কথা বলে মোটরসাইকেলে করে নিয়ে যান। পরে জামতলী বাঙালিপাড়ার একটি সেগুন বাগানে নিয়ে আরও পাঁচজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি মিলে আমিনুলকে আটকে রেখে মারধর করে। পরে ভিকটিমের মেয়ের নাম্বারে ফোন কল করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি জানতে পেরে পুলিশ অভিযানে নেমে দীঘিনালার জামতলীর দুর্গম পাহাড় থেকে ভিকটিম আমিনুলকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী চক্রের হোতা রাকিব হোসেন (২৮) ও মো. শহিদুল হোসেনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ও পলাতক আসামিদের বিরুদ্ধে দীঘিনালা থানায় মামলা দায়ের করা হয়েছে। আটক দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এসপি মুক্তা ধর।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।