ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রমজানে ছাত্রলীগ নেতার মদপানের ছবি ভাইরাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
রমজানে ছাত্রলীগ নেতার মদপানের ছবি ভাইরাল পেড়লী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইমন হোসেন

নড়াইল: পবিত্র রমজান মাসে নড়াইলের কালিয়ায় মো. ইমন হোসেন নামের এক ছাত্রলীগের নেতার মদপানের আসরের ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে।  

শনিবার (৩০ মার্চ) রাত থেকে ওই নেতার মদপানের ছবিটি ফেসবুকে  ছড়িয়ে পড়ায় নানা মহলে শুরু হয়েছে তীব্র সমালোচনা।

ছাত্রলীগ নেতা ইমন হোসেন উপজেলা খড়রিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা (মৃত) আমীর হোসেন মীরের ছেলে। তিনি উপজেলার পেড়লী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

‘কালিয়ার রাজনীতি’ নামের একটি ফেসবুক আইডি থেকে ওই ছবি শেয়ার করা হয়।  

পোস্টটিতে লেখা হয়, ‘মাদক সম্রাট পেড়লী ইউনিয়ন এর ছাত্রলীগের (প্রকাশের অযোগ্য শব্দ) সম্পাদক। আহারে! এই অতি অবিলম্বে কমিটি বহিষ্কার চাই। আর কি প্রমাণ চাই, ২৪ ঘণ্টার ভেতর কমিটি বিলুপ্ত চাই। ’

আলোচিত ছবিতে দেখা যায়, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমন খালি গায়ে লুঙ্গি পরা অবস্থায় বসে আছেন। তার পাশে আরও একজনের হাত দেখা যাচ্ছে। তাদের সামনে পাঁচটি গ্লাসে মদ ঢেলে রাখা হয়েছে। রয়েছে মদের বোতল ও সিগারেটের প্যাকেট।

ওই এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ছাত্রলীগ কর্মী বাংলানিউজকে বলেন, ইমন ভাই তাদের বীর নিবাসে প্রায়ই এমন আসর বসান। এলাকায় তিনি খুবই ক্ষমতাধর। এই সুযোগে নিজে মাদক সেবনের পাশাপাশি এলাকায় মাদক ছড়িয়ে দিচ্ছেন তিনি। তার কাছে এসব কোনো ব্যাপারই না।  

তবে অভিযোগের বিষয়টি পুরোপুরি অস্বীকার করে ওই ছাত্রলীগ নেতা ইমন বাংলানিউজকে বলেন, ঘটনা সত্য নয়। এলাকার ছাত্রদলের ছেলেরা একটা ভুয়া ফেসবুক আইডি খুলে সেখানে সুপার এডিটের মাধ্যমে আমার ছবি ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া বাংলানিউজকে বলেন, মাদকের সঙ্গে ছাত্রলীগের কোনো নেতাকর্মীর সম্পৃক্ততার থাকার সুযোগ নেই। ছবির বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে, সত্যতা পেলে সে যে পদেরই হোক না কেন সাংগঠনিক প্রক্রিয়ায় মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।