ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তারাকান্দায় ফিশারির খুঁটিতে বাঁধা ছিল গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
তারাকান্দায় ফিশারির খুঁটিতে বাঁধা ছিল গৃহবধূর মরদেহ

ময়মনসিংহ: জেলার তারাকান্দা উপজেলার একটি মৎস্য ফিশারি থেকে মোছা. অজুফা (২৮) নামে এক বিধবা গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সেখানে মরদেহটি ফিশারির খুঁটিতে বাঁধা ছিল।

শুক্রবার (২৯ মার্চ) বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার বাঁলিখা ইউনিয়নের পূর্বমালিডাঙ্গা গ্রামের জনৈক আল আমিনের মৎস্য ফিশারি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এলাকাবাসীর সন্দেহ, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তাদের দাবি, ঘটনাটির সুষ্ঠু তদন্ত করে এই মৃত্যুর রহস্য উদ্‌ঘাটন করা হোক।

নিহত গৃহবধূ পূর্বমালিডাঙ্গা গ্রামের মৃত এনামুল হকের স্ত্রী। তিনি এক মেয়ে সন্তানের জননী।

তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিজের গৃহপালিত গবাদি পশুর জন্য ঘাস কাটতে বের হন ওই নারী। এরপর অনেক সময় পরেও তিনি বাড়ি না ফেরায় স্বজনরা তার খোঁজ করতে বের হন। এক পর্যায়ে জনৈক আল আমিনের মৎস্য ফিসারিতে বাঁশের খুঁটির সঙ্গে বাঁধা অবস্থায় তার মরদেহের সন্ধান পেয়ে ঘটনাটি পুলিশে জানানো হয়।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ওই নারীর সুরতহাল রির্পোট তৈরি করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে। সেই সঙ্গে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি ওয়াজেদ আলী।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।