ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পান্থপথে হাসপাতালের ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
পান্থপথে হাসপাতালের ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর পান্থপথে উইমেন্স অ্যান্ড চিলড্রেন হাসপাতালের সপ্তম তলার ছাদ থেকে নিচে পড়ে রোজা মনি নামে ছয় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

শিশুটির মা হাসিনা বেগম জানান, তাদের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলায়। তার একমাত্র মেয়ে রোজা মনি। তিনি পান্থপথে উইমেন্স অ্যান্ড চিলড্রেন হাসপাতালে আয়া হিসেবে কাজ করেন। তার স্বামী আনোয়ার হোসেন বহু বছর আগে তাকে ছেড়ে অন্যত্র চলে গেছেন। মেয়েকে নিয়ে তিনি থাকেন কাঠালবাগান।

তিনি আরও জানান, কোনো স্বজন না থাকায় শিশুটিকে নিয়েই তিনি প্রতিদিন হাসপাতালে কাজে যান। শুক্রবারও শিশু রোজাকে নিয়ে গিয়েছিলেন তিনি। ইফতারের আগ মুহূর্তে হাসপাতালটির সপ্তম তলার ছাদে শিশুটিকে বসিয়ে রেখে তিনি হাসপাতালের সামনে ইফতার বাজার করতে যান। বাজার করে ফেরার সময় ভবনের সামনে মানুষজনের জটলা দেখতে পান। তখন জানতে পারেন তার মেয়ে ছাদ থেকে নিচে পড়ে গেছে।

হাসিনা বেগম জানান, তাকে ছাদে একা বসিয়ে রেখে তিনি চলে যাওয়ার পর হয়তো শিশুটি কান্না করতে করতে রেলিংয়ের ওপর উঠেছিল। সেখান থেকেই নিচে পড়ে গেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, শিশুটির মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।