ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে স্কুলব্যাগ ভর্তি ককটেল, ঢাকা থেকে যাচ্ছে বোম্ব ডিসপোজাল ইউনিট 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
কালকিনিতে স্কুলব্যাগ ভর্তি ককটেল, ঢাকা থেকে যাচ্ছে বোম্ব ডিসপোজাল ইউনিট 

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে স্কুলব্যাগ ভর্তি ককটেলসহ নাসির কাজী  নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

শুক্রবার (২৯ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ফাঁসিয়াতলা বাজার থেকে তাকে আটক করা হয়।

আটক নাসির কুমিল্লা জেলার বাচ্চু কাজীর ছেলে।

জানা গেছে, কালকিনির ফাঁসিয়াতলা এলাকায় ককটেল বহন করে নিয়ে আসা হয়েছে, এমন গোপন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযানে যায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। পরে একটি বাড়িতে অভিযানের সময় তল্লাশি চালিয়ে স্কুলব্যাগ ভর্তি ককটেল জব্দ করা হয়। এ সময় ব্যাগটি বহনকারী নাসিকে নামে যুবককে আটক করা হয়।  

অভিযানে জেলা গোয়েন্দা পুলিশের পাশাপাশি কালকিনি থানা পুলিশও অংশ নেয়।  

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল-মামুন বলেন, ঘটনাস্থলে উৎসুক জনতা ভিড় করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

মাদারীপুরের পুলিশ সুপার (এসপি) মাসুদ আলম বলেন, আটক নাসির দীর্ঘদিন ধরে জেলার বিভিন্নস্থানে ককটেল, হাতবোমাসহ দেশীয় অস্ত্র এনে বিক্রি করতেন বলে তথ্য রয়েছে। ধারণা করা হচ্ছে, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নাশকতার উদ্দেশে ককটেলগুলো আনা হয়েছিল। তবে, স্কুলব্যাগে কতগুলো ককটেল আছে এখনও বলা সম্ভব হচ্ছে না। তবে ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট (বোম্ব ডিসপোজাল ইউনিট) এলে ককটেলের সংখ্যা বলা যাবে। তাদের খবর দেওয়া হয়েছে। তারা এলে এগুলো নিষ্ক্রিয় করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।