ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল নিয়ে দিনে-দুপুরে ছিনতাই, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
মোটরসাইকেল নিয়ে দিনে-দুপুরে ছিনতাই, গ্রেপ্তার ২

দিনাজপুর: দিনাজপুর শহরে দিনে-দুপুরে ব্যাটারিচালিত চলন্ত ইজিবাইকে থাকা এক গৃহবধূ ছিনতাইয়ের শিকার হয়েছেন। এ ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

শুক্রবার (২৯ মার্চ) দুপুরে দিনাজপুর কোতোয়ালি থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ জিন্নাহ আল-মামুন।  

এ সময় কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন, উপ-পরিদর্শক (এসআই) ইন্দ্র মোহনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

গ্রেপ্তাররা হলেন- দিনাজপুর সদর উপজেলার শেখপুরা রেলঘুন্টি এলাকার আসাদুজ্জামান আকাশ (২২) ও একই এলাকার বাসিন্দা জুয়েল (২২)। এদের মধ্যে আকাশ অ্যাপটার্চ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী বলে জানা গেছে।

সম্মেলনে জানানো হয়, গত ২৬ মার্চ বিকেলে দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টিতে ইজিবাইকে করে বাড়ি যাওয়ার সময় দুই ছিনতাইকারী মোটরসাইকেল নিয়ে এসে চলন্ত অবস্থায় আরিফা ইসলামের গলায় পরিহিত স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। এ ঘটনায় ২৮ মার্চ কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন আরিফা। মামলাটি দায়েরের পর পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে শেখপুরা রেলঘুন্টি এলাকা থেকে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শহরের একটি স্বর্ণের দোকান থেকে ছিনতাই হওয়া স্বর্ণের চেইনটি উদ্ধার করা হয়। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। গ্রেপ্তার ওই দুজনকে শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।