ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

মুনিরুজ্জামান খান চৌধুরী সোহেল, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১০

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের সাধেরজঙ্গল গ্রামে ওয়াহেদ আলী (৬৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে একই এলাকার আ. কুদ্দুসের পুত্র বাকপ্রতিবন্ধী শামীম মিয়া (৪০)।

বুধবার সকাল সাড়ে ৮টায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।



থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শামীম মিয়া দীর্ঘদিন যাবৎ ওয়াহেদ আলীর বাড়িতে থেকে পার্শ্ববর্তী একটি স-মিলে কাজ করতেন। দুঃসম্পর্কের আত্মীয় হওয়ায় শামীমের ধারণা জন্মে ওয়াহেদ আলীর সম্পত্তিতে তার অংশ আছে।

কিন্তু ওয়াহেদ আলী তাকে সম্পত্তি থেকে বঞ্চিত করছেন ভেবে ভেতরে ভেতরে ক্ষিপ্ত হয়ে ওঠেন বাকপ্রতিবন্ধী শামীম। এক পর্যায়ে বুধবার সকালে ওয়াহেদ আলী ঘুম থেকে উঠে দরজা খুলে বের হওয়ামাত্রই তাকে দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন শামীম। এতে ঘটনাস্থলেই ওয়াহেদ আলীর মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দা শফিক আদনান বাংলানিউজকে জানান, ঘটনার পরপরই এলাকাবাসী ঘাতক শামীমকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

সকাল সাড়ে ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের ছেলে রবি মিয়া বাদী হয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছিলেন।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক  ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, অক্টোবর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।