ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রুহুল আমিন হাওলাদারের বড় ভাই সুলতানের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
রুহুল আমিন হাওলাদারের বড় ভাই সুলতানের মৃত্যু

ঢাকা: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের বড় ভাই ‌পটুয়াখালী জেলা শাখা জাতীয় পার্টি সভাপতি সুলতান আহমেদ হাওলাদার (৭৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বৃহস্পতিবার (২৮ মার্চ) আনুমানিক সময় সকাল ৭টা ৩০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

সুলতান আহমেদ হাওলাদার মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের রেখে গেছেন।  

মরহুমের প্রথম জানাজার নামাজ বৃহস্পতিবার রাজধানীর গুলশান-২, আজাদ মসজিদে বাদ আছর অনুষ্ঠিত হবে, দ্বিতীয় জানাজার নামাজ আদায় হবে শুক্রবার (২৯ মার্চ) বিকেল তিনটায় দুমকি সরকারি জনতা কলেজ মাঠে। পরে স্থানীয় স্মৃতিসৌধ এবং আংগারিয়া ইউনিয়ন পরিষদ স্মৃতিসৌধে মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে ‌তৃতীয় জানাজার নামাজ বাদ আছর নিজ বাড়ি জামে মসজিদ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে  মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সুলতান আহমেদ হাওলাদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।  

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা শোক বিবৃতিতে বলেন, সুলতান আহমেদ হাওলাদার একজন ভালো মানুষ ছিলেন। তিনি অত্যন্ত ভদ্র নম্র ও ‌বিনয়ী স্বভাবের আদর্শবান সাংগঠনিক দক্ষ ও অভিজ্ঞ রাজনীতিক নেতা ছিলেন। তার মৃত্যুতে পটুয়াখালী জেলা হারালো একজন অভিজ্ঞ অভিভাবক আর আমরা হারালাম একজন রাজনৈতিক সাংগঠনিক দক্ষ সহযোদ্ধা। পটুয়াখালী জেলা শাখার জাতীয় পার্টির যে রাজনৈতিক শূন্যতা হলো তা সহসাই পূর্ণ হওয়ার নয়। তার মৃত্যুতে আমরা গভীর শোকাহত ও মর্মাহত। আল্লাহ রাব্বুল আলামীন তাকে জান্নাতের সর্বোচ্চ কামা দান করুন আমীন।

অনুরূপ এক শোকবার্তায় জাতীয় পার্টির মহাসচিব ও জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু এমপি গভীরভাবে সমবেদনা জানান। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।