ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ভ্রাম্যমাণ ডিম বিক্রি, ডজনের দাম ১১০ টাকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
বরিশালে ভ্রাম্যমাণ ডিম বিক্রি,  ডজনের দাম ১১০ টাকা

বরিশাল: মাহে রমজান উপলক্ষে বরিশালে সুলভ মূল্যে ভ্রাম্যমাণ ডিম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের আয়োজনে বরিশালের গাজী পোল্ট্রি ফার্ম ও এসএস পোল্ট্রি ফার্ম সহযোগিতায় এ কার্যক্রম পরিচালিত হবে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০টায় সুলভ মূল্যে ভ্রাম্যমাণ ডিম বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

উপস্থিত ছিলেন বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ড. মো. আবু সুফিয়ান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. নূরুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল মনদীপ ঘরাইসহ আরও অনেকে।

এ সময় জেলা প্রশাসক বরিশাল শহিদুল ইসলাম সাধারণ ক্রেতাদের হাতে সুলভ মূল্যে ডিম তুলে দেন।

জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. নূরুল আলম জানান, বৃহস্পতিবার সকাল থেকে শুরু হওয়া ডিম বিক্রি এ কার্যক্রম চলবে আগামী ২৭ রমজান পর্যন্ত। বরিশালের গাজী পোল্ট্রি ফার্ম ও এসএস পোল্ট্রি ফার্ম এর উদ্যোগে জেলার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ডিম বিক্রি করা হবে।  ভ্রাম্যমাণ এ বিক্রি কার্যক্রম থেকে প্রতি ডজন ডিম ১১০ টাকা ক্রয় করতে পারবেন ভোক্তারা। সেক্ষেত্রে প্রতি পিস ডিমের দাম হচ্ছে ৯ টাকা ১৬ পয়সা।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।