ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় স্কয়ারের গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
পাবনায় স্কয়ারের গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

পাবনা: পাবনায় স্কয়ারের একটি কসমেটিকসের গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট।

 

বুধবার (২৭ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের লস্করপুরের খাঁ পাড়ার স্কয়ারের কসমেটিকস গোডাউনে আগুনের ঘটনা ঘটে।  

পাবনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সারফুল আহসান ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি জানান, দুপুর সাড়ে ১২টার আগুন লাগলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দুপুর ১টার দিকে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। শহরের পাঁচটি ইউনিট, আটঘরিয়ার একটি ও সাঁথিয়ার একটি ইউনিট। সব মিলে সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। কীভাবে আগুন লেগেছে তা নিশ্চিত হওয়া যায়নি। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছেন। এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি। অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসবে বলে ধারণা করছি।

স্থানীয় জানান, হঠাৎ আগুন দেখতে পাই। তখন কসমেটিকস গোডাউনের কর্মরত শ্রমিকরা আতঙ্কে বাইরে বের হয়ে আসতে দেখা যায়। এ পরিস্থিতিতে জরুরিসেবা ৯৯৯ কল করলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নেভাতে চেষ্টা করছে। আগুন নেভাতে স্থানীয়রাও সহযোগিতা করছে।
পাবনার পুলিশ সুপার (এসপি) মো. আকবর আলী মুন্সী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে। এটা মূলত স্কয়ারের পুরোনো কসমেটিকস গোডাউন। আগুন কীভাবে লেগেছে ফায়ার সার্ভিস তদন্ত করে বের করবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।